সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ১১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজধানীর বিভিন্ন জায়গায় ঢাকা দক্ষিণ জামায়াতের মিছিল, গ্রেপ্তার ১

ডেইলি সিলেট ডেস্ক ::

৬ষ্ঠ দফায় ঘোষিত টানা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ও মিছিল করেছে মহানগর দক্ষিণ জামায়াতের নেতা-কর্মীরা। এসময় ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেছে দলটি।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, রাজারবাগের শাহজাহানপুর, শ্যামপুর জুরাইন, গেন্ডারিয়া রেল স্টেশনে অবস্থান নেন জামায়াতের নেতা-কর্মীরা।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহাম্মদ কামাল হোসাইন বলেছেন, বাংলাদেশে ক্ষমতাসীন ফ্যাসিস্ট আওয়ামী সরকার দেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। জনগণের মতামতের কোনো তোয়াক্কা ক্ষমতাসীনরা করছে না। তারা আবারও প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করতে মরিয়া হয়ে উঠেছে। এবার মানুষ জীবন দিয়ে হলেও এই প্রহসনের নির্বাচন বানচাল করবে।

নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা পদত্যাগ করুন। আপনাদের অধীনে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সরকার, নির্বাচন কমিশন, পুলিশ প্রশাসন, বিচার বিভাগ সব একাকার হয়ে গেছে। তাই বড় রাজনৈতিক দলসমূহ ও মূল বিরোধী দলকে নির্বাচনের বাইরে রেখে একতরফা নির্বাচন করতে তরিঘড়ি তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল ঘোষণার সাথে সাথে জামায়াতে ইসলামীর মতো গনতান্ত্রিক বড় রাজনৈতিক দলের নিবন্ধন মামলায় ন্যায়ভ্রষ্ট রায় দেয়া হয়েছে। এতেই প্রমাণ হয় ফ্যাসিবাদী সরকার দেশে একনায়কতন্ত্র কায়েম করতে চায়। তাই বিরোধী মতকে তারা নিঃশেষ করতে ঘৃণ্য ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাদের এ খায়েশ কখনো পূরণ হবে না।

তিনি আরো বলেন, জনগণকে সাথে নিয়ে চলমান আন্দোলনকে আরও কঠোর থেকে কঠোরতর করা হবে। ফ্যাসিবাদী সরকারের পদত্যাগ, নির্দলীয় কেয়ারটেকার সরকারের দাবি আদায়, আমীরে জামায়াত সহ নেতৃবৃন্দের মুক্তি ও নিবন্ধন ফিরিয়ে আনা পর্যন্ত আমাদের আন্দোলন চলছে, চলবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: